1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে দলীয় মনোনীত ও নৌকা প্রতীকের জন্য আ’লীগ নেতার সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ৫৩২৮ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ৩নং মুন্সীবাজার ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় মনোনীত ও নৌকা প্রতীক প্রদানে প্রধানমন্ত্রীর কাছে পুণ:বিবেচনার দাবি জানিয়েছেন আওয়ামীলীগ কমলগঞ্জ উপজেলার শাখার সহ-সভাপতি ও বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব তরফদার। সোমবার (৬ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪টায় মুন্সীবাজারস্থ নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এই দাবি জানান।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আব্দুল মোতালিব তরফদার বলেন, আওয়ামীলীগের একনিষ্ঠ কর্মী হিসাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে দলের আদর্শ, উদ্দেশ্য বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে আসছি। পাশাপাশি কমলগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার হিসাবেও সফলভাবে দায়িত্ব পালন করেছি। বিগত ইউপি নির্বাচনে দ্বিতীয় বারের মতো আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী হিসাবে নৌকা প্রতীকে আমি মুন্সীবাজার ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হই। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর প্রত্যন্ত অঞ্চলের জনসাধারণসহ এলাকার উন্নয়নে অগ্রনী ভূমিকা পালন করেছি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি দলের সকল বিধিবিধান মেনে নৌকা প্রতীকে আবারও মুন্সীবাজার ইউনিয়নে আ’লীগ দলীয় মনোনয়ন প্রার্থী হই। প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নকে বাস্তবায়নে তার ইউনিয়নের উন্নয়ন ও অবদানকে ¤øান করে তার বিরুদ্ধে নানা অপপ্রচার চালিয়ে স্থানীয়ভাবে ষড়যন্ত্র চক্রান্তের মাধ্যমে দলের উর্দ্বতন নেতৃবৃন্দ এবং প্রধানমন্ত্রীর কাছে ভুল তথ্য উপস্থাপন করা হয়েছে। ফলে দলের একজন ত্যাগী নেতা ও মুক্তিযুদ্ধের লড়াকু সৈনিক হিসাবে দলের মনোনীত বর্তমান চেয়ারম্যান হওয়ার পরও আমাকে সুকৌশলে দলীয় মনোনয়ন ও নৌকা প্রতীক থেকে বঞ্চিত করা হয়েছে বলে তিনি দাবি করেন।
প্রধানমন্ত্রীর এই উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে এলাকার সার্বিক উন্নয়নে অগ্রণী ভূমিকার রাখতে পুন:বিবেচনায় তাকে দলীয় মনোনীত ও নৌকা প্রতীক প্রদানের জন্য আওয়ামীলীগের উর্দ্বতন নেতৃবৃন্দসহ প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..